মেসির প্রথম লাল কার্ড বার্সার জার্সিতে

মেসির প্রথম লাল কার্ড।। মাঠ ছাড়তে হয়েছে লিওনেল মেসিকে, স্প্যানিশ সুপার কাপের ফাইনালে অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে ম্যাচে লাল কার্ড দেখে। প্রথমবারের মতো এমন অভিজ্ঞতা হল আর্জেন্টাইন মহাতারকারের, ১৭ বছরের ক্লাব ক্যারিয়ারে ।

বার্সার হয়ে মেসি খেললেন সব প্রতিযোগিতা মিলিয়ে ৭৫৩তম ম্যাচটি , আগে কখনওই লাল কার্ড দেখেননি তিনি। এর আগে তৃতীয় স্থান নির্ধারণীতে চিলির বিপক্ষে ২০১৯ সালে কোপা আমেরিকার ম্যাচে তেনাকে ‘বিতর্কিত’ লাল কার্ড দেখান ম্যাচ রেফারি। যা নিয়ে পরবর্তীতে বেশ সমালোচনাও আরম্ভ হয়। মেসিকে ১৪ বছর পর সেদিন লাল কার্ড দেখতে হয় । মেসির প্রথম লাল কার্ড,

এর পূর্বে আর একবারই লালকার্ড দেখতে হয়েছিল আর্জেন্টাইন তারকাকে। আসল ব্যাপার, ২০০৫ সালে সেটি ছিল তার অভিষেক ম্যাচ। আর্জেন্টিনার জার্সিতে প্রথমবারের মতো মাঠে নামার পর মাত্র ২ মিনিটের মাথায় লাল কার্ড দেখতে হয় হয়েছিল ক্ষুদে জাদুকরকে।

তারপর এই বর্ণাঢ্য ক্যারিয়ারে এবারসহ সর্বমোট ৩ বার মেসিকে লাল কার্ড দেখাতে পেরেছিলেন ম্যাচ রেফারি।

রোমাঞ্চকর ও নাটকীয়তায় ভরা স্প্যানিশ সুপার কাপের ফাইনালে রেফারির শেষ বাঁশি বাজার কিছু সময় পুরবে লাল কার্ড দেখেন মেসি। উত্তেজিত হয়ে বিলবাওয়ের এক খেলোয়াড়ের সঙ্গে উগ্র আচরণ করে বসেন বার্সা অধিনায়ক। এই অভিযোগের কারনে ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির (ভিএআর) সাহায্য নিয়ে মেসিকে লাল কার্ড দেখান।

বারতি সময়ের গোলে কাতালান জায়ান্টদের ৩-২ ব্যবধানে হারিয়ে শিরোপা জিতেছে অ্যাথলেটিক বিলবাও।

সুত্রঃ বিডি প্রতিদিন

Previous articleবলিউডের নতুন জুটি হতে যাচ্ছে রণবীর কাপুর-সারা আলী খান?
Next articleStoke City vs Watford Live,SOCCER,English League Championship, Reddit Score Online HD