ভূয়া তথ্য দিয়ে বাসায় ডেকে নিয়ে এক কলেজ ছাত্রীকে চট্টগ্রামে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগ ওঠেছে ওই কলেজ ছাত্রীর প্রাক্তণ প্রেমিক রাকিবুল হাসান আরিয়ান ও তার বন্ধু আশিক রব্বানী বাবু’র বিরুদ্ধে।

গত ১১ ডিসেম্বর শুক্রবার এই গণধর্ষণের ঘটনা ঘটলেও আজ মঙ্গলবার তা প্রকাশ্যে আসে। নগরীর আকবর শাহ থানাধীন পূর্ব ফিরোজ শাহ কলোনী এলাকায় এ ঘটনা ঘটেছে বলে জানা যায়।

আকবর শাহ থানার ওসি মোহাম্মদ জহির হোসেন জানান, ‘ওই কলেজ ছাত্রীকে ভূয়া তথ্য দিয়ে বাসায় ডেকে নেয় ধর্ষণে অভিযুক্ত ব্যক্তিরা। এরপর ঐ গণধর্ষণের ঘটনা ঘটে। ঘটনার পর থেকে পলাতক আছে আরিয়ান ও তার বন্ধু বাবু। তাদের গ্রেফতারের জন্য সর্বাত্মক চেষ্টা চলছে।’
মামলার এজাহারে উল্লেখ করা হয়- গত ১১ ডিসেম্বর শুক্রবার বিকেলে ভূয়া তথ্য দিয়ে ধর্ষণের শিকার ওই ছাত্রীকে বাসায় নিয়ে যায় প্রাক্তণ প্রেমিক আরিয়ান। এরপর পালাক্রমে গণধর্ষণ করা হয় ঘটনার শিকার ঐ কলেজ ছাত্রীকে। ধর্ষণের সময় মেয়েটির চিৎকার যেন বাইরে যেতে না পারে এ জন্য উচ্চস্বরে গান ছেড়ে দেয় অভিযুক্তরা। এসময় অভিযুক্তদের পা ধরে কান্না করার পরও ধর্ষণের হাত থেকে রক্ষা পায়নি ওই কলেজ ছাত্রী। ধর্ষণের পর ঘটনা প্রকাশ হলে মেরে লাশ গুম করার হুমকিও দেয় অভিযুক্তরা।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন