আবারও বার্সেলোনা ছাড়ার ইঙ্গিত মেসির, খেলতে চান আমেরিকায়!

এই চলতিমৌসুম শেষে হলেই কি বার্সেলোনা ছাড়বেন ?‌ মেসির ভবিষ্যৎ এখনও পুরোপুরি নিশ্চিত নয়। তবে এই বার্সা তারকা স্প্যানিশ একটি টেলিভিশন চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, তিনি আমেরিকার জনপ্রিয় মেজর লিগ সকারে খেলতে চান।

মেসির কথামতে, আমি সব সময়ই বলেছি, আমেরিকার জনপ্রিয় লিগ এমএলএসে খেলার অভিজ্ঞতা সঞ্চয় করতে চাই। কিন্তু সেটা এখনই নয়। অবশ্য বার্সেলোনার সঙ্গে চুক্তি শেষ হলেই আমেরিকায় মেজর লিগ সকারে খেলতে যাবেন কিনা, তা নিয়ে এই তারকা ফুটবলার মেসি কিছু বলেননি।

তিনি জানিয়েছেন, এই চলতি মৌসুম শেষ হলে আমি কী করবো সেই ব্যাপারে এখনও নিশ্চিত নই। আমি বার্সেলোনা ছাড়ব কিনা আমি নিজেও জানি না। তবে এটাই আশা করতে পারি, ক্লাব ছাড়লে ভালভাবেই যেন বিদায় নিতে পারি।’
এর আগে অবশ্য গত আগস্টেই বার্সা ছাড়তে চেয়েছিলেন মেসি। গত চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে ২-৮ ব্যবধানে বার্সার হারার পর ক্লাব সভাপতির সঙ্গে মেসির সংঘাত সামনে চলে আসে।

সেই পুরোনো প্রসঙ্গ তুলে মেসি বলেন, সেই ঘটনার জন্য আমি অবশ্যই দুঃখিত। বার্সেলোনায় আমার জীবন। আমার ১৩ বছর বয়স থেকে আমি এখানে রয়েছি। আর্জেন্টিনার চেয়েও বার্সেলোনায় বেশি সময় ধরে রয়েছি। এই ক্লাবই আমাকে ফুটবলার হিসেবে তৈরি করেছে।

সূত্র : বিডি প্রতিদিন

Previous articleসড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ব্যক্তিগত সহকারী পরিচয় দিয়ে প্রতারণা
Next articleমেলবোর্ন টেস্ট হারের পর আরেকটি ধাক্কা অস্ট্রেলিয়া শিবিরে